রবিবার থেকে পেনিনসুলাতে গ্র্যান্ড ঈদ এক্সিবিশন শুরু


চট্টগ্রাম নগরীর পেনিনসুলা হোটেলের ডালিয়া হলে কাল রবিবার থেকে শুরু হতে যাচ্ছে উদ্যোক্তা চট্টগ্রামের আয়োজনে ‘গ্র্যান্ড ঈদ এক্সিবিশন ২০২২’।

সবার জন্য বিনামূল্যে প্রবেশ ও উন্মুক্ত থাকবে এই প্রদর্শনী। প্রধান অতিথি হিসেবে ২ দিনব্যাপী এই জমকালো আয়োজনের উদ্বোধন করবেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

উদ্যোক্তা চট্টগ্রামের প্রতিষ্ঠাতা ও আয়োজনের মূল পৃষ্ঠপোষক সোনিয়া আজাদ জানান, মূলত নারী উদ্যোক্তাদের তুলে আনার জন্য এবং চট্টগ্রামের জনগণের জন্যই এই আয়োজন।

আশা করি আমি সকলের প্রত্যাশা পূরণ করতে পারব। চট্টগ্রামের মানুষের জন্য এক ছাদের নিচে স্বয়ংসম্পূর্ণ কেনাকাটার সমাধান নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

প্রদর্শনীতে থাকছে পোশাক, গহনা, ঘর সাজানোর আনুষাঙ্গিক এবং লাইফস্টাইল ব্র্যান্ড সহ বিভিন্ন পণ্যের সমাহার। ৪০+ প্রিমিয়াম ব্র্যান্ড নিয়ে আয়োজন করা হয়েছে এই প্রদর্শনী। এই আয়োজনের উল্লেখযোগ্য দিক হলো, অংশগ্রহণকারী উদ্যোক্তার মধ্যে বেশিরভাগই নারী উদ্যোক্তা।

উদ্যোক্তাদের সম্পূর্ণ বিনামূল্যে উক্ত প্রদর্শনীতে অংশগ্রহণ এবং সারা বছরের জন্য গ্রাহক তৈরীর সুযোগ করে দিয়েছে উদ্যোক্তা চট্টগ্রামে আয়োজিত এই প্রদর্শনী।

প্রদর্শনীর সহযোগী হিসেবে আছে উইমেন্স কনসেপ্ট, ইভেন্ট পার্টনার লামোর ইভেন্ট প্ল্যানার, ফুড পার্টনার দ্যা গ্রাব-বক্স, মিডিয়া পার্টনার সি-প্লাস টিভি এবং নিউজ পার্টনার হিসেবে আছে দৈনিক আজাদী।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.