মারুফ হত্যা মামলার আসামির জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠালেন আদালত


কে এম রাজীবঃ চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ এলাকায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী হত্যা মামলার ৪ আসামি জামিন চেয়ে আদালতে আত্মসমর্পণ করলে আদালত জামিন আবেদন নাকচ করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এবং আরেক আসামি অন্য একটি মামলায় আগে থেকে গ্রেপ্তার থাকাতে তার জামিন আবেদন করলে তার জামিন আবেদনও নাকচ করেন আদালত।

বুধবার (২০ জানুয়ারি) মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত চার আসামি মোস্তফা কামাল টিপু, মোঃ মাহবুব, ফয়সাল ও মোঃ রাব্বিকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন এবং অপর এক আসামি শাহেদ অন্য মামলায় আগে থেকে গ্রেপ্তার আছে বলে জানান প্রসিকিউটর (পিপি) ফখরুদ্দীন চৌধুরী।

উল্লেখ্য, গত বছরের ১২ নভেম্বর রাতে নগরীর আগ্রাবাদ এলাকায় কমার্স কলেজে সামনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে যুবলীগের দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনায় আহত হলে পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান যুুবলীগ কর্মী জাহাঙ্গীর আলম মিন্টু প্রকাশ মারুফ চৌধুরী। হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মারুফের মৃত্যুর পর তার বড় বোন রোজি চৌধুরী বাদি হয়ে ডবলমুরিং থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় রমজান, আগ্রাবাদ এলাকার কিশোরগ্যাং লিডার মোস্তফা কামাল টিপুসহ মোট সাতজনকে আসামি করা হয়। ১৬ নভেম্বর রাতে ভারতে পালিয়ে যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ এলাকার একটি আবাসিক হোটেল থেকে প্রধান আসামি মো. রমজান আলীকে গ্রেফতার করে পুলিশ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.