করোনা: ঢাকা থেকে বোয়ালখালীতে এসে বিয়ে, ১৫ হাজার টাকা জরিমানা


চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় কোয়ারেন্টাইন ভেঙে বিয়ে করায় ১৫ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে এক ব্যাংক কর্মকর্তাকে।

শুক্রবার (১ মে) দুপুর ২টার দিকে উপজেলার কধুরখীল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নুর আহমদ জমাদার বাড়িতে অভিযান চালিয়ে ওই ব্যাংক কর্মকর্তাকে এ জরিমানা করেন উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই ব্যক্তিকে আরও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশও দেয়া হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, কধুরখীল ইউনিয়নের ওই ব্যক্তি ঢাকায় এক্সিম ব্যাংকে কর্মরত। তিনি গত ২৭ এপ্রিল লকডাউন ভেঙে ঢাকা থেকে বোয়ালখালীতে এলে ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন। কিন্তু তিনি তা মানেননি। আজ শুক্রবার বিয়ে করে বাড়িতে বউ নিয়ে আসেন। সরকারি নির্দেশ অমান্য ও সংক্রমণ ছড়ানোর ঝুঁকি তৈরি করায় তাকে ১৫ হাজার টাকা জরিমানা এবং হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি জানান, এ সময় আদালতকে সহযোগিতা করেন সেনাবাহিনীর ক্যাপ্টেন মুবিনের নেতৃত্বে ১৮ বীর ব্যাটালিয়নের সেনা সদস্য ও বোয়ালখালী থানার পুলিশ সদস্যরা।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.