মিরসরাইয়ে বাসের ধাক্কায় এনজিও কর্মী নিহত


মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝর্ণা এলাকায় হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. হাবিবুর রহমান (৩৫) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২ টায় উপজেলার খৈয়াছড়া ঝর্ণা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিব চাঁদপুর সদর থানার কামরাঙা বাজার এলাকার রামপুর পাটোয়ারি বাড়ির আলমগীর হোসেনের পুত্র। তিনি বেসরকারি এনজিও সংস্থা শক্তি ফাউন্ডেশনের মিরসরাই অফিসে কর্মরত ছিলেন।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলার খৈয়াছড়া ঝর্ণা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের একটি বাস সড়কের পাশে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা হাবিবুর রহমানকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় বাসটি সড়কের পাশে পড়ে যাওয়ায় বাসে থাকা কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে হানিফ পরিবহনের একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দিলে মো. হাবিবুর রহমান (৩৫) এক মোটরসাইকেল আরোহী নিহত হন। বাসটি আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ দুর্ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.