বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত


কে এম রাজীবঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ ও বহির্গমণ সড়কসমূহের যানবাহন ব্যবস্থাপনার বিষয়ে নিয়ে অনুষ্ঠিত হয়েছে এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভা।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের সদর দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের এপ্রোচ রোড ম্যানেজমেন্ট বিষয়ক কমিটির সভাপতি সালেহ মোহাম্মদ তানভীর।

সভায় দায়িত্বপ্রাপ্ত অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের সমন্বয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ ও বহির্গমণ সড়কসমূহের যানবাহন ব্যবস্থাপনার বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। টানেলের পতেঙ্গা প্রান্তে অবস্থিত ইপিজেড, বে টার্মিনাল, পতেঙ্গা সী বিচ, নেভাল বিচ ও আনোয়ারা প্রান্তে অবস্থিত পারকি বীচ, কাফকো সহ ইত্যাদি জনসমাগমপূর্ণ ও আমদানি রপ্তানিমুখী প্রতিষ্ঠান সমূহ বিবেচনা করে নিরবিচ্ছিন্ন প্রশস্ত সড়ক পথ নির্মাণ ও ম্যানেজমেন্ট বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। যেন ভবিষ্যতে উক্ত সড়ক সমূহে যান চলাচল নিরবিচ্ছিন্ন ট্রাফিক জ্যাম মুক্ত থাকে।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (এস্টেট) এস এম মোস্তাইন হোসেন, লেঃ কমাঃ মোঃ মেহেদী হাসান, অপারেশনস অফিসার, বিএনএসএসইউ, ইসমাইল হোসেন, নির্বাহী প্রকৌশলী, বিপিডিপি, এ কে এম আমিরুজ্জামান, নির্বাহী প্রকৌশলী, এল জি ই ডি, সুমন সিংহ, নির্বাহী প্রকৌশলী, এল জি ই ডি সহ চসিক, সিডিএ, বি এস এম আর টি, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, কাফকো, ক্যাব, বিপিডিপি সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.