নগরীতে ভুয়া পুলিশ পরিচয় প্রদানকারী এক প্রতারককে আটক করেছে পুলিশ


কে এম রাজীবঃ নগরীর পাহাড়তলী এলাকায় পুলিশ পরিচয় প্রদান ও প্রতারণার অভিযোগে মোঃ জসিম উদ্দিন (৪৮) নামের এক প্রতারককে আটক করেছে সিএমপি পাহাড়তলী থানা পুলিশ।

রবিবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ৩.৪৫ মিনিটের সময় পাহাড়তলী থানাধীন কলকা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে পাহাড়তলী থানার এসআই পরিচয় প্রদানকারী মোঃ জসিম উদ্দিনকে আটক করা হয় বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা যায়, ৬ ডিসেম্বর পাহাড়তলী থানাধীন সরাইপাড়াস্থ হাজী ক্যাম্প রুপবান কলোনী হাজী আবদুল গণি রোডে নিউ কালুশাহ্ জুয়েলার্স এর মালিক খোকন কুমার ধর (৪৯) নামের এক ব্যক্তি অভিযোগ করেন যে, মোঃ জসিম নামক এক ব্যক্তি পাহাড়তলী থানার এসআই পরিচয় দিয়া তার মালিকানাধীন দোকান থেকে স্বর্ণ অলংকার প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করে। উক্ত ঘটনার প্রেক্ষিতে তাৎক্ষনিক মোঃ জসিম (৪৮) এর বিরুদ্ধে পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরবর্তী উক্ত ঘটনার প্রেক্ষিতে পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল হক, অপারেশন অফিসার মোঃ শাহাদাত হোসেন, এসআই মোঃ রেজোয়ানুল ইসলাম, এএসআই কৌশিক চৌধুরী সহ পাহাড়তলী থানার টিম অভিযোগকারী খোকন কুমার ধরকে সাথে নিয়ে থানা এলাকার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে কলকা সিএনজি ফিলিং স্টেশনের সামনে হতে ভূয়া পাহাড়তলী থানার এসআই পরিচয় প্রদানকারী মোঃ জসিম উদ্দিন(৪৮) কে আটক করেন পাহাড়তলী থানা পুলিশ।

এসময় তার নিকট হতে একটি পুলিশের নকল আইডি কার্ড, দুইটি স্বর্ণের আংটি, একটি নিউ কালু শাহ জুয়েলার্স এর ক্যাশ মেমো, একটি রুপনা জুয়েলার্স এর ক্যাশ মেমো, একটি পূবালী ব্যাংক এর চেক বই জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সে ইতিপূর্বে আরো বিভিন্ন জায়গায় নিজেকে পুলিশের ভূয়া এসআই পরিচয় দিয়া প্রতারণা ও মূল্যবান জিনিস আত্মসাৎ করেছে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.