বাকলিয়ায় খোঁজ মিলে কর্ণফুলীর করোনা রোগীর; বাসা লকডাউন


বিশেষ প্রতিনিধি:

কর্ণফুলীর শিকলবাহা এলাকার মো. ইমতিয়াজ (৩৫) নামে যে যুবকের দেহে কোভিড-১৯ সনাক্ত হয়েছে তার খোঁজ পাওয়া গেছে।

জানা যায়, সে বর্তমানে কালামিয়া বাজারের পূর্ব পাশে হাটখোলা নামক স্থানে বসবাস করেন। কর্ণফুলী থানা পুলিশ সারা রাত খোঁজ খবর নিয়ে নিশ্চিত হলে বাকলিয়া থানা পুলিশ করোনা রোগীর বাসা লকডাউন করেছে।

বিষয়টি নিশ্চিত করে বাকোলিয়া থানার ওসি মো. নেজাম উদ্দীন জানান, স্বাস্থ্যবিভাগ ও পুলিশ বিভাগের লোকজন খোঁজ খবর নিয়ে তার বাড়ি লকডাউন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত রোগী নিজ বাসায় আছে। প্রয়োজনে চিকিৎসার জন্য তাকে হাসপাতালে স্থানান্তর করা হবে।’

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন সুত্রে জানা যায়, গত কয়েকদিন আগে ইমতিয়াজ অসুস্থ অনুভব করলে নগরীর জেনারেল হাসপাতালে ভর্তি হন। ওখানেই তার নমুনা সংগ্রহ করে বিআইটিআইডিতে পাঠানো হয়। (১৪মে) রাতে বিআইটিআইডির নমুনা পরীক্ষার ফলাফলে তার দেহে করোনা পজেটিভ আসে।

প্রসঙ্গত, কর্ণফুলীতে প্রথম করোনা রোগী সনাক্ত ছিলো ইছানগর এলাকার আমেনা বেগম (৬৩)। যিনি আক্রান্ত হয়ে আইসোলেশনে মারা যান। এরপর চরলক্ষ্যার গার্মেন্টসকর্মী নুরতাজ বেগম (৩২), পরে খবর আসে কর্ণফুলীতে করোনায় আক্রান্ত হয়ে আব্দুল শরীফ (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু। তিনি জুলধা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কুতুবপাড়া এলাকার আসাদুজ্জামান মিস্ত্রীর ছেলে।

সর্বশেষ গতকাল রাতে শিকলবাহা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ৩৫ বছর বয়সি ইমতিয়াজের দেহে করোনা সনাক্ত হয়। উপজেলায় এ পর্যন্ত ৪জন ব্যক্তি করোনায় আক্রান্ত হন। যার মধ্যে দুজনের মৃত্যু ঘটে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.