বান্দরবান ব্লাড ডোনার ক্লাব এর উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত


মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান জেলা প্রতিনিধি: ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এই প্রতিপাদ্য কে সামনে রেখে বান্দরবান ব্লাড ডোনার ক্লাব এর উদ্যোগে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টম্বর, বুধবার বিকেল ৪ টায়
জাফর কারবাড়ী পাড়া মাঠে বান্দরবান ব্লাড ডোনার ক্লাব এর আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনালে মুখোমুখি হয় আনন্দ একাদশ বনাম শ্রমিক একাদশ।

প্রথমার্ধের খেলায় কোন দলি গোলের দেখা পায় নি।দ্বিতীয়আর্ধের খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যে আনন্দ একাদশের ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় উসাই ২ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়, পরবর্তী গোলটি করে আনন্দ একাদশের খেলোয়াড় শিকি, শ্রমিক একাদশের পক্ষে ১ টি গোল করে ফারুক। ৯০ মিনিটের খেলার শেষ পর্যন্ত শ্রমিক একাদশ আর কোন গোল করতে পারে নি।

মনোমুগ্ধকর এই ফুটবল ফাইনালে আনন্দ একাদশ ৩-১ গোলে শ্রমিক একাদশকে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে নেয়।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আনন্দ একাদশের উশাই এবং সেরা গোলদাতা নির্বাচিত হয় শিকি।

আয়োজক মোঃ আব্দুর রশিদ সভাপতি সেচ্ছাসেবক লীগ, ৩নং ওয়ার্ড বান্দরবান পৌরসভার সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলার সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ, আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর দিপীকা রানী তংঞ্চঙ্গা, ফারুক আহমেদ ফাহিম, সাধারণ সম্পাদক, সেচ্ছাসেবক লীগ, বান্দরবান পৌরসভা, অজয় বড়ুয়া, সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ড।

প্রধান অতিথির বক্তব্যে অজিত কান্তি দাশ বলেন, ব্লাড ডোনার ক্লাব বান্দরবান এর আয়োজনে আজকের বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আসতে পেরে আমি আনন্দিত। তারা যে উদ্যোগ গ্রহন করেছে তা সত্যি প্রশংসনীয়। তিনি যুবসমাজের সকলকে আরো বেশি বেশি খেলাধুলার আয়োজন ও পৃষ্ঠপোষকতা করার প্রতি মনোযোগী হতে বলেন।

তিনি আরো বলেন, আজকের যুব সমাজের সবচেয়ে বড় অবক্ষয় মাদক। একমাত্র খেলাধুলাই পারে এই সম্ভাবনা ময় যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে।তাই বান্দরবান পৌরসভার প্রতিটি এলাকায় মাদকমুক্ত সমাজ ব্যাবস্থা প্রতিষ্ঠিত করতে খেলাধুলার বিকল্প নেই।

ব্লাড ডোনার ক্লাব বান্দরবান এর আয়োজনে বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা উপভোগ করতে জড়ো হয়েছে পৌরসভার ৩নং ওয়ার্ড এলাকার নানা শ্রেনী পেশার জনসাধারণ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.