আনোয়ারায় ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে মোহাম্মদ আশরাফ চৌধুরী ইমন (১৯) নামে এক কলেজ ছাত্রকে খুন করা হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে আনোয়ারা উপজেলার জয়কালী বাজার মা কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নয়ন সরকার উপজেলার চাতরী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রঘুনাথ মেম্বারের ছেলে এবং দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-ছাত্র বিষয়ক সম্পাদক। দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী বলে জানা গেছে।

নিহত আশরাফ চৌধুরী ইমন এর নিজ বাড়ি নোয়াখালীর সুবর্ণচর এলাকায়। তার পিতা মো. আবদুলের চাকরির কর্মস্থল চট্টগ্রামে হওয়ায় আনোয়ারায় একটি ভাড়া বাসায় বসবাস করেন তারা। নিহত আশরাফ চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া দিলোয়ারা জাহান মেমোরিয়াল ট্রাস্ট এর এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানান আনোয়ারা থানার ওসি এসএম দিদারুল ইসলাম।

ওসি জানান, রাজনৈতিক বিরোধের জের ধরে শুক্রবার দিনগত রাতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ স্কুল বিষয়ক সম্পাদক নয়ন সরকার ১৮-২০ জনের কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ছুরিকাঘাত করে ছাত্রলীগ নেতা আশরাফকে। এতে গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে পালিয়ে আছে নয়ন সরকার। আমরা তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছি।

স্থানীয়রা জানান, অভিযুক্ত নয়ন সরকার দীর্ঘদিন ধরে আনোয়ারা উপজেলা সদরে একাধিক কিশোর গ্যাং পরিচালনা করে আসছিল। ছুরিকাঘাতের সময় তার সাথে ১৮-২০ জন কিশোর গ্যাংয়ের সদস্য ছিল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, রাতে ছুরিকাঘাতে আহত এক যুবককে আনোয়ারা থেকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.