বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মিশা-জায়েদ বয়কটের প্রতিবাদে সংবাদ সম্মেলন


চলচ্চিত্র শিল্প ও শিল্পীদের স্বার্থ রক্ষায় শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

রোববার (১৯ জুলাই) সন্ধ্যায় বিএফডিসির ভিআইপি প্রজেকশন হলে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় মিশা-জায়েদ খানের বয়কটের বিষয়টি মিটমাট করার পাশাপাশি কড়া হুঁশিয়ারি দেন সিনিয়র শিল্পীসহ শিল্পী সমিতির বর্তমান নেতারা।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কিংবদন্তি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, সাদেক বাচ্চু, নৃত্য পরিচালক মাসুম বাবুল, অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল, নায়ক রুবেল সহ অনেকে।

এ সময় অঞ্জনা সুলতানা বলেন, যারা শিল্পী সমিতিতে এসেছেন, তারা চলচ্চিত্রকে ভালোবেসে এসেছেন। তারা চলচ্চিত্র ছেড়ে দিলে কথা দিতে পারবেন প্রতিবছর ১০০ সিনেমা মুক্তি দিবেন। কথায় কথায় বয়কট। কার জন্য বয়কট, কে বয়কট করেছেন? আজকে শিল্পী যদি কাজ না করে প্রযোজক পরিচালকদের কী হবে?

তিনি আরো বলেন, আমি যখন চলচ্চিত্রে আসি তখন আশিষ কুমার বলেছিলেন, প্রযোজকরা হচ্ছেন বাবা, পরিচালকরা হচ্ছেন মা। আমরা কিন্তু তাদের সন্তান সেইভাবে কাজ করে যাবি। এই কথা সবসময় মনে রেখেছি। আজ বাবা মায়ের এই কাণ্ড!

এছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন—লিটন হাসমি, আলেক জান্ডার বো, মারুফ আকিব, জয় চৌধুরী, জাকির প্রমুখ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.