রাজস্থলীতে সেনা মোতায়েন, সকলকে দুরত্ব বজায় রাখার আহ্বান: ইউএনও শেখ ছাদেক


নোভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিদেশ থেকে অাগত রোগীদের হোম কোয়ারেন্টাইনে রাখা ও স্বাস্থ্য বিধি মেনে চলে সামাজিক দুরত্ব বজায় রেখে নিশ্চিতকরণ করা এবং করোনা সংক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তাসহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষনের জন্য মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন কে সহায়তা করার জন্য সেনা মোতায়েন করা হয়েছে।

বুধবার (২৫ মার্চ) হতে রাজস্থলী উপজেলায় কাপ্তাই জোনের অধীন ২৩ ইস্ট বেঙ্গলের সেনাবাহিনীর সদস্যরা মাঠে থাকবেন।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, প্রশাসনকে সহায়তা করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোনের ২৩ বেঙ্গলের রাজস্থলী সাব জোনের সদস্যরা উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন ও মাইকিং করছেন।

বুধবার সকাল ১০টা হতে মতবিনিময়সভা ও বৈঠকে বসেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ ছাদেক, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, রাজস্থলী ক্যাম্পের ক্যাপটেন সৌমিক ইসলাম, অফিসার ইনচার্জ মফজল অাহাম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, সাংবাদিক ও ব্যবসায়ীসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলার গুরুত্বপূর্ন স্থানে সেনাবাহিনী ও পুলিশের ২টি গাড়ী টহল দিচ্ছে, বাঙালহালীয়া বাজার এলাকাসহ মোড়ে মোড়ে। রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করা করতে হবে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। প্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.