সিইউজে এর দ্বি-বার্ষিক নির্বাচনে প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ


চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০ইং এর সম্ভাব্য প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটি-২০ এর চেয়ারম্যান জসীম উদ্দিন চৌধুরী সবুজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

এতে সভাপতি পদে নাজিমুদ্দীন শ্যামল, মাইনুদ্দীন দুলাল, মোহাম্মদ আলী, মোস্তাক আহমদ। সিনিয়র সহ-সভাপতি পদে আলোকময় তলাপাত্র, মুজাহিদুল ইসলাম ও রতন কান্তি দেবাশীষ।

cuj

 

সহ-সভাপতি পদে অনিন্দ্য টিটু, আবসার মাহফুজ ও আলমগীর অপু। সাধারণ সম্পাদক পদে মো. হাসান ফেরদৌস ম. শামসুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সবুর শুভ ও স্বরূপ ভট্টাচার্য্য।

অর্থ সম্পাদক পদে কাশেম শাহ, নুর উদ্দিন আহমেদ ও সৌমেন ধর। সাংগঠনিক সম্পাদক পদে এস এম ইফতেখারুল ইসলাম ও প্রীতম দাস। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আল রাহমান, ইফতেখার উদ্দিন (ইফতেখার ফয়সল), মোহাম্মদ ফরিদ উদ্দিন ও রাহুল কান্তি দাস।

এছাড়া ও নির্বাহী সদস্য পদে আবুল হোসাইন, আবদুর রউফ পাটোয়ারী, বিশু রায় চৌধুরী ও মোহাম্মদ মহরম হোসাইন এর নাম তালিকায় প্রকাশ করেন।

ছবিটি ভাল কোয়ালিটিতে দেখতে ক্লিক করুন

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩১ জানুয়ারি চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাচনে (দুবছরের জন্য) সাংবাদিকদের ভোটে নাজিমুদ্দীন শ্যামল সভাপতি এবং হাসান ফেরদৌস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.