সীতাকুণ্ডে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার


চট্টগ্রামের সীতাকুণ্ডে অস্ত্রসহ মোহাম্মদ আলীকে (৪২) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ১টি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও ১ টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

গতকাল বুধবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের পূর্ব রহমত নগর ফরেস্ট অফিসের পূর্ব দিকে পাহাড় সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মোহাম্মদ আলী সীতাকুণ্ড পৌরসদর দক্ষিণ মহাদেবপুরের মৃত আব্দুল আজিজের ছেলে।

সীতাকুণ্ড থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ওসি তোফায়েল আহমেদের নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত সাঈদ হোসেনসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে খুন,অস্ত্র ও বিস্ফোরকসহ ৩০টি মামলা চলমান রয়েছে। এছাড়াও একটি মামলায় সাজাভুক্ত আসামি তিনি।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত আসামি ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী ও দুর্ধুর্ষ অস্ত্রধারী ক্যাডার। গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করে উপজেলার বারৈয়াঢালা ফরেস্ট অফিস সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে তাকে আটক করি। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করেছি। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে থানায় রেকর্ড অনুযায়ী সরাসরি খুনের মামলা ৩টি, অস্ত্র মামলা ৩টি ও বিস্ফোরক মামলা ১৫টিসহ ৩০টি মামলা রয়েছে। একইভাবে তার বিরুদ্ধে ১ টি সাজার পরোয়ানাসহ একাধিক পরোয়ানা রয়েছে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.