শহীদ মহিম উদ্দীনের ১৮তম মৃত্যুবার্ষিকী কাল


কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-পাঠাগার সম্পাদক ও ওমরগণি এমইএস কলেজ ছাত্র সংসদ এর সাবেক ভিপি মহিম উদ্দীনের আগামীকাল মঙ্গলবার ১৮ তম মৃত্যুবার্ষিকী।

২০০৪ সালের ২৯ নভেম্বর বিএনপি-জামায়াতে সরকারে সৃষ্ট বিশেষ বাহিনী র‌্যাব দিয়ে বিনা বিচারে গ্রেফতার করে নির্মমভাবে নির্যাতন করার মাধ্যমে কথিত বন্ধুকযুদ্ধ নামক ক্রসফায়ার দিয়ে হত্যা করা হয়। সেদিন আইনের শাসন গণতন্ত্র ও মানবাধিকার চরম লংঘনের মাধ্যমে বিচার ব্যবস্থাকে ধ্বংস করে ফেলে।

শহীদ মহিম উদ্দীন স্মরণে ওমরগণি এমইএস কলেজ ছাত্রলীগ দিনব্যাপী কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে কোরআন খতম, কালো পতাকা, বুকে কালো ব্যাজ ধারন ও দলীয় পতাকা উত্তোলন।

সকাল সাড়ে ৯টায় নগরীর হযরত খাজা গরীব উল্লাহ শাহ মাজার প্রাঙ্গনে চিরশায়িত কবর জেয়ারত, ফাতেহা পাঠ ও শোক মিছিলসহকারে শ্রদ্ধা নিবেদনে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধাঞ্জলি। বাদে জোহর কলেজ জামে মসজিদে এক মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে। এর পরে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত।

উক্ত কর্মসূচিতে সকলকে অংশগ্রহণ ও উপস্থিত থাকার জন্য কলেজ অধ্যক্ষ আনম সরওয়ার আলম, উপাধ্যক্ষ এম রেজাউল করিম চৌধুরী, ছাত্র সংসদ জিএস আরশেদুল আলম বাচ্চু, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক, সাধারণ সম্পাদক মো: ইলিয়াছ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুমন বিনীতভাবে অনুরোধ জানিয়েেছেন।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.