সীতাকুণ্ডে কন্টেইনার বিস্ফোরণ: ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ সহায়তা যুবলীগ নেতা সাইফুলের


চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কাশেম জুট মিল এলাকায় অবস্থিত বিএম কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম।

মঙ্গলবার (৭জুন) চমেকে সীতাকুণ্ড বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকান্ডে হতাহত, দগ্ধ রোগীদের হাতে নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় হাসপাতালে আগত স্বেচ্ছাসেবক ও রোগীর স্বজনদের জন্য বিনামূল্যে প্রয়োজনীয় পানি, জুস ও খাবারসহ আনুষাঙ্গিক বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

শনিবার রাত ১১টার দিকে চট্টগ্রাম শহর থেকে ৩০ কিলোমিটার দূরে সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

আগুন লাগার ঘণ্টাখানেকের মধ্যে ভয়ংকর বিস্ফোরণ ঘটে। আশপাশে থাকা দমকলকর্মী, শ্রমিক ও বিপুল সংখ্যক সাধারণ মানুষ এই বিস্ফোরণে হতাহত হন।

এ ঘটনায় এখন পর্যন্ত ৪৪ জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন ২০০ জনের বেশি। দমকল বিভাগ জানিয়েছে, আগুন নেভাতে গিয়ে তাদের ৯ জন সদস্য নিহত হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবু নঈম চৌধুরী, বোয়ালখালী উপজেলা যুবলীগে সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম, সহ সভাপতি হাবিবুল্লাহ খান সোহেল, জেলা যুবলীগ নেতা রেজাউল করিম, সারোয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেকুল ইসলাম প্রমূখ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.