জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলামের উদ্যোগে ইফতার বিতরণ


প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হাসান খান নিখিল এর নির্দেশনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সংগঠক, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে রোজাদারদের মাঝে মাসব্যাপি চলছে ইফতার বিতরণ।

আজ (২৬ এপ্রিল) মঙ্গলবার আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সম্মুখে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ওয়াসীম মুরাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, চরখিজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবু নাঈম চৌধুরী, কধুরখীল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাজিব চক্রবর্তী, পোপাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ বিশ্বাস বাপ্পি।

যুবলীগ নেতা সাইফুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ডাইনামিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা অনুযায়ী মানবিক কার্যক্রম হাতে নিয়েছে যুবলীগ। এরই অংশ হিসেবে আমার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন স্থানে মানুষের মধ্যে ইফতার বিতরণ ও ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে মানবিক যুবলীগের এ কার্যক্রম বিস্তৃত করে আদর্শিক যুব সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। পুরো রমজান মাসজুড়ে এ কার্যক্রম চলমান থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা নভোজিৎ চৌধুরী রানা, পলাশ চৌধুরী, মোসলেম উদ্দিন, মোহাম্মদ এরশাদ, বোয়ালখালী উপজেলা আওয়ামী যুব লীগের সহ সভাপতি হাসেম সিদ্দিকী, যুগ্ম সম্পাদক হাবিবুল্লাহ খান সোহেল, আরিফুর হাসান রুবেল, হেলাল উদ্দিন, মোস্তাক আহমদ, শহিদুল ইসলাম প্রমুখ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.