দুর্গাপূজা উপলক্ষে ৩০ টি পূজা মন্ডপে পার্বত্য মন্ত্রীর নগদ অর্থ প্রদান


মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে সনাতনী ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলার বিভিন্ন পূজা উদযাপন কমিটির কাছে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ৯ই অক্টোবর শনিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও নগদ সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। পূজায় স্বাস্থ্যবিধির প্রতি সাবাইকে মনোযোগী হতে হবে। পূজামন্ডপে আগত দর্শনার্থীদের শারীরিক পরীক্ষা করা ,হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা ও সার্বক্ষণিক মাস্ক ব্যবহারের প্রতিও গুরুত্ব দিতে হবে।

অনুষ্ঠানে বান্দরবানের সাত উপজেলার ৩০ টি পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সর্বমোট ৩ লক্ষ ২ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল কুদ্দুস ফরাজী, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ, সার্বজনীন কেন্দ্রীয় দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি লক্ষীপদ দাশ, সাধারণ সম্পাদক সৌরভ দাশ শেখরসহ বান্দরবান জেলা সদর ও বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিকস মিডিয়ার সংবাদকর্মী।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.