বাকলিয়ায় ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার সহ গ্রেফতার ২


নিজস্ব প্রতিবেদকঃ নগরীতে ছিনতাইয়ের অপরাধে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মাহিন্দ্রা গাড়ী, ২টি স্টীলের টিপ ছোরা, ১টি মোটরসাইকেল, ২টি হ্যালমেট, নগদ ৪২ হাজার২’শ টাকা সহ মোঃ বশির আহাম্মদ ও মোঃ সবুজ নামের দুজনকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪ টায় চান্দগাঁও থানাধীন ওসমানিয়া পুলেরগোড়া সংলগ্ন এলাকা থেকে এবং বাকলিয়া থানাধীন তক্তারপুল সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বাকলিয়া এলাকায় বিকাশ কোম্পানীতে এম. এ. ই হিসেবে কর্মরত এক ব্যক্তি ২৩ সেপ্টেম্বর দুপুর অানুমানিক ২.১০ মিনিটের সময় তিনি ব্যবসায়ীদের নিকট হতে বিকাশের টাকা লেনদেন শেষে নগদ ২ লক্ষ ৩ হাজার টাকা নিয়ে মাহিন্দ্রা গাড়ী যোগে বাকলিয়া থানাধীন তুলাতলি মোড় হতে রাহাত্তারপুল আনাস টাওয়ারস্থ বিকাশ ডিষ্টিবিউশন অফিসে উদ্দেশ্যে যাওয়ার পথে, বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সড়কস্থ ৫নং ব্রীজ সংলগ্ন মসজিদের সামনে যাত্রী নামানোর জন্য গাড়ীটি থামায়। মাহিন্দ্রা গাড়ীটি থামানোর পর অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি বিকাশ কোম্পানীতে কর্মরত ব্যক্তিকে ধারালো ছুরির ভয় দেখিয়ে তার হাতে থাকা টাকার ব্যাগটি জোর পূর্বক ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। উক্ত বিষয়ে ওই বাকলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

মামলা রুজু হওয়ার পর সিএমপি চকবাজার জোনের সহকারী পুলিশ কমিশনার কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে, বাকলিয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল হকের নেতৃত্বে, বাকলিয়া থানার টিম বাকলিয়া থানাধীন তক্তারপুল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৪ সেপ্টেম্বর পৌনে ১২টার সময় ছিনতাই কাজে ব্যবহৃত ১টি মাহিন্দ্রা গাড়ী সহ মোঃ বশির আহাম্মদ কে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ব্যক্তির প্রদত্ত তথ্যের ভিত্তিতে চান্দগাঁও থানাধীন ওসমানিয়া পুলেরগোড়া সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ সেপ্টেম্বর ভোর সাড়ে ৪ টার সময় ছিনতাই কাজে ব্যবহৃত ২টি স্টীলের টিপ ছোরা, ছিনতাইকৃত নগদ ৪২ হাজার ২’শ টাকা, ১টি মোটরসাইকেল ও ২টি হ্যালমেট সহ মোঃ সবুজ কে গ্রেফতার করেন এবং গ্রেফতারকৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান বাকলিয়া থানা পুলিশ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.