বোয়ালখালীতে ফ্রেন্ডস এসোসিয়েশনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ” ফ্রেন্ডস এসোসিয়েশন”‘র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এসোসিয়েশনের হল রুমে নানা আয়োজনের মধ্য দিয়ে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস এসোসিয়েশনর ৯ ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বখতিয়ার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইফতেকার কায়ছারের সঞ্চালনায় অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মঈনুল আবেদীন নাজিম।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান শিক্ষক মোহাম্মদ মঈনুল আবেদীন নাজিম বলেন, বর্তমান তরুণ সমাজ মাদকসহ নানা অপসংস্কৃতির কবলে পড়ে ধ্বংসের পথে। তরুণ সমাজকে ধবংসের হাত থেকে রক্ষা করতে না পারলে, দেশ ভবিষ্যতে নেতৃত্ব্ সংকটে পড়বে। তরুণদের আদর্শ জাতি গঠন করতে হলে ফ্রেন্ডস এসোসিয়েশনের মতো সামাজিক সংগঠনের প্রয়োজন রয়েছে।

তিনি আরো বলেন, ভবিষ্যত প্রজন্মের জন্য একটি সুন্দর পরিবেশ প্রতিষ্ঠা করতে হবে। এ জন্য প্রয়োজন অসাম্প্রদায়িক ও সামাজিক দায়িত্ব সম্পন্ন তরুণ সমাজ। এজন্য সকলকে এক সাথে কাজ করতে হবে।

তিনি বলেন, উৎসাহি কিছু তরুণ থেকে নয় বছর আগে সমাজ সেবার লক্ষে অরাজনৈতিক সংগঠন বোয়ালখালী ফ্রেন্ডস এসোসিয়েশন প্রতিষ্ঠা করে। এ সংগঠন প্রতিষ্ঠার পর থেকে গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে কোচিং, গণশিক্ষা কার্যক্রমসহ আরো বেশ কিছু সমাজসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। সমাজের সচেতন ও বিত্তবানরা এ সংগঠনের পাশে দাঁড়ালে এ সংগঠনের মহৎ কার্যক্রম আরো গতিশীল হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক সভাপতি রেজাউল করিম, আবদুে রাজ্জাক, মামুন, আবির, আইয়ুব, রমজানসহ নেতৃবৃন্দ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.