বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় জন্মাষ্টমী পালন


মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান জেলা প্রতিনিধি: হিন্দুধর্মের পুরাণ মতে, ভাদ্রমাসের কৃষ্ণ পক্ষের অষ্টম তিথিতে, রোহিনী নক্ষত্রে শ্রী কৃষ্ণের জন্ম হয় এই দিনটিতে ভগবান কৃষ্ণকে বাল গোপাল রুপে পুজো করা হয়।

শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী ১৪২৮ বঙ্গাব্দ উপলক্ষ্যে স্বাস্থ্য বিধি মেনে বান্দরবানেও যথাযোগ্য মর্যাদায় জন্মাষ্টমী পালন করা হয়েছে এ উপলক্ষে শ্রী.শ্রী সার্বজনীন কেন্দ্রীয় মন্দির বান্দরবান পার্বত্য জেলায় আয়োজন করা হয়েছে পূজা আর্চনার। শ্রীকৃষ্ণের ভক্ত শুভাকাঙ্ক্ষীেদের পদচারণায় মূখরীত হয়েছে পূজা মন্ডপ ।বান্দরবান পুলিশ প্রশাসনের পক্ষ হতেও গ্রহণ করা হয়েছে বিশেষ নিরাপত্তার ব্যাবস্থা।

জন্মাষ্টমী উপলক্ষ্যে ৩০শে আগস্ট, সোমবার সন্ধ্যা ৭ টায় কেন্দ্রীয় পূজা মন্ডপে এক অনুষ্ঠানের আয়োজন করা হয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

পার্বত্য মন্ত্রী জন্মাষ্টমী উপলক্ষে সম্প্রতির এই বান্দরবানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ হতে সকল সনাতনী ধর্মের জনসাধারণের জন্য শুভেচ্ছা বার্তা জানান।

আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস ফরাজি, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষী পদ দাশ, পৌর প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, রেডক্রিসেন্ট বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, মন্দির কমিটির সভাপতি নিখিল কান্তি দাশ সহ বিশিষ্টজনেরা।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.