পরিবহন সংশ্লিষ্ট যাবতীয় সমস্যা সমাধান করা সময়ের দাবীঃ শাহজাহান খান


সরকারের উচ্চ মহলের সাথে সাক্ষাত করে পরিবহনের সকল ন্যায্য দাবী-দাওয়া আদায়সহ পরিবহন সেক্টরের সকলে এক মঞ্চে এসে যাবতীয় সমস্যা সমাধান ও পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদ গঠন করা সময়ের দাবি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী এম শাহজাহান খান এমপি।

শনিবার ২১ আগস্ট রাজধানীর স্বাধীনতা হলে বাংলাদেশ ট্রাক, কাভার্ডভ্যান, ট্যাংক-লরী ও প্রাইমমুভার মালিক শ্রমিক সমন্বয় পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশের পরিবহন ব্যবস্থা পরিপূর্ণভাবে সুসংহত করতে মালিক শ্রমিকদের ন্যায্য ও যৌক্তিক দাবি-দাওয়া আদায়ের ব্যাপারে মালিক-শ্রমিক নেতৃবৃন্দকে সাথে নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এমনকি প্রয়োজনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করে আমাদের অবস্থান ও প্রয়োজনীয়তার কথা তুলে ধরব।

সমন্বয় পরিষদের আহ্বায়ক রুস্তম আলী খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোঃ আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ, শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি আবদুর রহিম বখত দুদু, সমন্বয় পরিষদের সদস্য সচিব তাজুল ইসলাম তাজু। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী। কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন। সভা শেষে এসময় বাংলাদেশ ট্রাক, কাভার্ডভ্যান, ট্যাংক-লরী, প্রাইমমুভার মালিক-শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক রস্তম আলী খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোঃ আবদুল মান্নান, সদস্য সচিব তাজুল ইসলাম তাজুসহ ১৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করে মালিক-শ্রমিক ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান এম শাহজাহান খান।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.