বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে ১৫ আগস্টের বিশেষ টেলিফিল্ম “প্রত্যাশা অনন্তকাল”


বাংলাদেশের প্রচার মাধ্যমগুলোতে যখন বঙ্গবন্ধুর লিখাগুলোকে শুধুমাত্র পড়া হচ্ছে ঠিক তখনই বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্র ১৫ আগস্টকে কেন্দ্র করে নির্মাণ করলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লিখা ‘অসমাপ্ত আত্মজীবনী’র ১২৫ পৃষ্ঠার বিষয়বস্তু নিয়ে টেলিফিল্ম “প্রত্যাশা অনন্তকাল”।

সম্প্রতি চট্টগ্রামের সীতাকুণ্ডের প্রেমতলা এবং বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির দৃশ্য ধারণ করা হয়েছে। আগামী ১৫ আগস্ট বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী তথা জাতীয় শোক দিবসে রাত ৯টায় বিটিভি চট্টগ্রাম কেন্দ্র প্রচার করবে টেলিফিল্মটি “প্রত্যাশা অনন্তকাল”। টেলিফিল্মটি দেওয়ান হামিদুজ্জামান বাচ্চুর সংলাপে এবং অরিন্দম মুখার্জী বিংকুর চিত্রনাট্য ও প্রযোজনায় নির্মিত হয়েছে ১৫ আগস্টের বিশেষ টেলিফিল্ম ‘প্রত্যাশা অনন্তকাল। এর সর্বিক তত্ত্বাবধানে রয়েছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহা ব্যবস্থাপক নিতাই কুমার ভট্টাচার্য।

১৫ আগষ্টকে কেন্দ্র করে নির্মিত
টেলিফিল্ম “প্রত্যাশা অনন্তকাল” এর বিষয়ে অরিন্দম মুখার্জী বিংকু বলেন, এখনকার প্রজন্ম বিষয়বস্তুর গভীরে ঢুকতে চায় না। এখন ইন্টারনেট নির্ভর তরুণ সমাজের জানার পরিধি শুধুমাত্র গুগল। তাই এই প্রজন্ম ও আগামী প্রজন্মকে ইতিহাস জানাতে মূল বিষয়বস্তুর বক্তব্যকে কেন্দ্র করে তার মধ্যে কিছু কল্পনা ঢুকিয়ে একটা গল্প তৈরি করে দেশের ইতিহাস তুলে ধরতে হবে।

টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহীন চৌধুরী, মোশারফ ভূঁইয়া পলাশ, মিখাইল মোহাম্মদ রফিক, সাজ্জাদ ভূঁইয়া, আলী, শামীমা আক্তার, সানজিদা আলম, চম্পা প্রমুখ।

এই ধরনের বিষয়বস্তু ও ইতিহাসকে কেন্দ্র করে আরো অনুষ্ঠান নির্মাণ করবে বিটিভি চট্টগ্রাম কেন্দ্র। তাই বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের কাছে সংশ্লিষ্টদের আমাদের প্রত্যাশাও অনন্ত কাল।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.