ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন এনডিএম’র বিভাগীয় যুগ্ম সম্পাদক এমরান চৌধুরী


পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’র চট্টগ্রাম বিভাগের যুগ্ম সাধারন সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি মোঃ এমরান চৌধুরী।

এক শুভেচ্ছা বার্তায় মোঃ এমরান চৌধুরী বলেন, পবিত্র ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।

নিজের জেলাসহ দেশ বিদেশের সকল শুভানুধ্যায়ীদের পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শুভেচ্ছা বার্তায় এনডিএম’র যুগ্ম বিভাগীয় সম্পাদক এমরান চৌধুরী আরো বলেন, এবারও সৃষ্ট মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের এই মুহূর্তে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ-উল-আজহার আগমন ঘটেছে। স্বাস্থ্য বিধি মেনে ঈদের নামাজ আদায় করুন। আমরা স্বাস্থ্য বিধি মেনে আল্লাহকে খুশি করার জন্য কোরবানি দেই। নির্দিষ্ট স্থানে বর্জ্য ফেলি। নিজে সচেতন থাকি অন্যকে সচেতন করি।

ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা, সকল শোকের ছায়া। মহান আল্লাহ যেনো ঈদ উপলক্ষে পৃথিবীকে এই মহামারি থেকে রক্ষা করেন এই কামনা করি।

তিনি আরোও বলেন, আমরা সবাই জানি ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হই মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করি ধনী গরীব সবাই মিলে।

আমাদের সকলের প্রার্থনা হোক করোনা মহামারি থেকে মুক্তি পাওয়া। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সম্পর্কিত সরকারি বিধিনিষেধ মেনে চলুন এবং নিরাপদে থাকুন। সবাই পরিবার নিয়ে ঘরে নিরাপদে ঈদের আনন্দ উপভোগ করুন। ভালো থাকুন।

আনোয়ারা-কর্ণফুলী (চট্টগ্রাম-১৩) জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম এর পক্ষ থেকে আনোয়ারা কর্ণফুলী-এনডিএম এর নেতা কর্মীদের ঈদ-উল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.