চকরিয়ায় অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক


কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বিএমচর এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন এবং ০৯ রাউন্ড গুলি উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বিএমচর এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৭ এপ্রিল দুপুর ১.৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামি ১. মোঃ সাহাব উদ্দিন (৬৫), পিতা- মৃত আব্বাস আহাম্মদ, সাং- পুকপুকুরিয়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ২. মোঃ ইদ্রিস (৩৬), পিতা- হাকিম আলী, কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মোহাম্মদ নুরুল আবছার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল সাহাব উদ্দিন ও তার বাহিনী। এমন অবস্থায় র‌্যাব উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে চেষ্টা চালায় র‌্যাব-৭ সদস্যরা ধাওয়া করে ০২ জন আসামি কে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৯ রাউন্ড গুলি উদ্ধার করে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়।

আসামিদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার সহ দেশের অন্যান্য অঞ্চলে অবৈধ অস্ত্র কেনা-বেচা এবং সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.