নগরীর বিভিন্ন স্থানে চট্টগ্রাম নাগরিক ফোরামের ইফতার বিতরণ


পবিত্র মাহে রমজানে করোনার এই ক্রান্তি লগনে নগরীর বিভিন্ন স্থানে হতদরিদ্র অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছেন চট্টগ্রাম নাগরিক ফোরাম।

সোমবার (৩ মে) বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম নজরুল স্কয়ারের (ডিসি হিল) সামনে থেকে শুরু করে নগরীর বিভিন্ন স্থানে ইফতারের আগ পর্যন্ত এ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখেন ফোরামের নেতৃবৃন্দরা।

ফোরামের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন ও ভাইস চেয়ারম্যান হেলাল আকবর চৌধুরী বাবর সার্বিক সহযোগীতায়, মহাসচিব মো: কামাল উদ্দিন এর নেতৃত্বে এসময় হতদরিদ্র রোজাদারদের মাঝে ২ হাজার পেকেট ইফতারি বিতরণ করা হয়।

এসময় ফোরামের নেতৃবৃন্দরা বলেন, আজকের ক্রান্তি কালের এসময়ে করোনার করুনাবস্থায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাড়ানো উচিত। তাই রমজান মাস তথা লকডাউনের কথা বিবেচনা করে নাগরিক ফোরাম অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। এভাবে সবাইকে এগিয়ে আসার আহ্বান রইল।

ইফতারি বিরতর কালে আরও উপস্থিত ছিলেন, ফোরামের সাংগঠনিক সম্পাদক ডা: শেখ মোহাম্মদ জাহেদ, কামরুল ইসলাম, মো: ইমতিয়াজ, কানিজ ফাতেমা, আনিস খোকন, মো: রাকিব শাহ আলম মাষ্টার, লাভলী ডিও, পংকজ কুমার সহ ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.