‘ফাল্গুনের ভালোবাসায় পারদর্শিনী’ নারী উদ্যোক্তা মেলা ১৩ এবং ১৪ ফেব্রুয়ারি


হোম ডেলিভারির উদ্যোক্তা সাদিয়া আলম এবং রামিসা মালিহা তাদের প্রতিষ্ঠান শুরু করার সময় নানাবিধ সমস্যার সম্মুখীন হয়। 

যার প্রেক্ষিতে এই মেলার আয়োজন- যাতে অন্য নারীদের দক্ষতা এবং স্বপ্ন উপযুক্ত মূল্যায়ন পায়। রামিসা মালিহা, বর্তমানে ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্টে অধ্যয়নরত। সে ইতিপূর্বে নারীদের জন্য “প্রজেক্ট পারদর্শিনী” এর আয়োজন করেছিলো- যা ব্যাপক সাড়া জাগানোর পাশাপাশি রামিসাকে আরও নতুন কিছু করার জন্য উদ্বুদ্ধ করে। “ফাল্গুনের ভালবাসায় পারদর্শিনী” তারই একটি অংশ।

“ফাল্গুনের  ভালোবাসায় পারদর্শিনী” -নারী উদ্যক্তাদের মেলা, এই ইভেন্টটি Home Delivery( হোম ডেলিভারি) দ্বারা পরিচালিত, যারা ঘরের তৈরি খাবার এবং ইভেন্ট ম্যানেজমেন্টের এক অনন্য প্রতিষ্ঠান।

দুই দিনব্যাপী এই মেলাতে গৃহস্থালি নারীরা এবং উদ্যোক্তারা তাদের দক্ষতা প্রদর্শন করবে, যা তারা করোনা মহামারিকালিন লকডাউনে নিজে থেকে অর্জন করেছে। ইভেন্টটিতে হ্যান্ডিক্রাফ্ট এবং সুস্বাদু খাবারের প্রদর্শনী ছাড়াও থাকবে আরও অনেক আকর্ষণীয় পণ্যের সমাহার। এই ইভেন্টের উদ্দেশ্য কেবল দেশীয় সংস্কৃতিকে তুলে ধরাই না, বরং সকল নারীদেরকে সাহস দেয়া এবং তাদের মনে এই বিশ্বাস জাগানো যে তারাও নিজেদেরকে স্বাবলম্বী করে তুলতে পারবেন এবং তাদের পরিবারকে সহায়তা করতে পারবেন।

একইসাথে দেশের অর্থনীতিতে রাখতে পারবেন তাদের স্বীয় অবদান। ফাল্গুন এবং ভালাবাসা দিবসের এই বর্ণালি সময়ে আপনার আগমনে আমাদের দিনটি হবে আরও সুন্দর এবং রঙিন- এটাই আমাদের কাম্য।

লক্ষ্য: “ফাল্গুনের ভালোবাসায় পারদর্শিনী” এর প্রধান লক্ষ্য নারীদের সৃজনশীলতাকে উৎসাহ দেয়া এবং তাদের জন্য একটি প্লাটফর্ম তৈরি করা- যা তাদেরকে নিয়ে যাবে উন্নতির শিখরে। এটি একটি ২ দিনের দীর্ঘ ইভেন্ট হবে যা সকলের জন্য উন্মুক্ত থাকবে এবং প্রদর্শিত পণ্যগুলো নাম মাত্র মূল্যে থাকবে বিক্রয়ের জন্য।

“ফাল্গুনের ভালোবাসায় পারদর্শীনি”
কখন:  ১৩ই এবং ১৪ই ফেব্রুয়ারি
(সকাল ১০টা থেকে রাত ৯টা)

কোথায়: মেহেদি মার্ট ফুড কোর্ট ARABIKA (৩০০ ফিট রোড)।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.