কর্মস্থলে যাওয়ার পথে ঘাতক বাস কেড়ে নিলো পুলিশ সদস্য এহেসানুল হকের প্রাণ


কর্মস্থলে যাওয়ার পথে বাস চাপায় নিহত হয়েছেন চট্টগ্রাম জেলা সদর কোর্টের প্রবেশনাল উপ-পরিদর্শক (পিএসআই) এহেসানুল হক (২৭) নামের এক পুলিশ সদস্য । বৃহস্পতিবার ( ৩০ জুলাই ) সকাল ১১ টায় নগরীর কোতোয়ালী থানাধীন মেরিনার্স রোড এলাকায় এস আলম পরিবহনের একটি বাসের চাপায় এহেসানুল হক নিহত হয়েছেন বলে জানা যায়।

নিহত এহেসানুল হক কোতোয়ালী থানায় কর্মরত এসআই মো: ইমরানুল হকের ছোট ভাই এবং কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পশ্চিম মরিশ্চ্যা বাজার এলাকার আবুল কালাম আজাদের ছেলে। তিনি চট্টগ্রাম জেলা সদর কোর্টে প্রবেশনাল উপ-পরিদর্শক (পিএসআই) হিসেবে কর্মরত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা বলেন, সকালে বাকলিয়া এলাকার বাসা থেকে বেড়িয়ে মোটরসাইকেল যোগে সদর কোর্টে কর্মস্থলে যাওয়ার পথে এহেসানুলকে চাপা দেয় এস আলম পরিবহনের একটি বাস। এ সময় চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বাস চালক। পরে বাসসহ চালক দিদারুল আলমকে আটক করা হয়েছে।তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বণে জানান সহকারী কমিশনার নোবেল চাকমা।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.