সাংস্কৃতিক অনুষ্ঠানের অনুমতি চেয়ে ” সিপিএসপিএসএলএফ” এর স্মারকলিপি প্রদান


খোকন মজুমদার রাজীবঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বহিরাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান করার অনুমতি চেয়ে স্মারকলিপি প্রদান করেছেন ” চট্টগ্রাম প্রফেশনাল স্টেইজ পারফর্মার এন্ড সাউন্ড লাইট ফোরাম ” (সিপিএসপিএসএলএফ) সংগঠন।

বুধবার (২৯ জুলাই) সকালে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রী বরাবরে জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন এর মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করা হয় বলে জানা যায়।

জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণের ভয়াবহতা দীর্ঘ প্রায় পাঁচ মাস অতিবাহিত হলেও এখনো জনজীবনে স্বাভাবিক ভাবে ফিরে আসেনি স্বচ্ছতা ও কর্মস্থলে পরিপূর্ণতার সফলতা। এতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে কর্মস্থলে যোগদান করার নিয়ম বেঁধে দেওয়া হলেও এসবের আওতায় আসেনি সাংস্কৃতিক সংগঠনের কর্মকান্ড।

এতে করে নীরব নিস্তব্ধে দিন যাপন করছেন, চট্টগ্রাম তথা সারা বাংলাদেশের সংগীত শিল্পী, বাদ্যযন্ত্র, শব্দযন্ত্র ও আলোকসজ্জা পেশায় ব্যক্তিরা। তাই ” চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থা” চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থা” চট্টগ্রাম সাউন্ড সিস্টেম ব্যবসায়ী কল্যাণ সংস্থা” ও ” চট্টগ্রাম মহানগর আলোকসজ্জা ও সাজসজ্জা ব্যবসায়ী সমিতি, “চট্টগ্রাম প্রফেশনাল স্টেইজ পারফর্মার এন্ড সাউন্ড লাইট ফোরাম ” (সিপিএসপিএসএলএফ) এর পক্ষে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বহিরাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান করার অনুমতি চেয়ে চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন এর মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদান করেছেন সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন এর কাছে স্মারকলিপি প্রদান করেন, চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সভাপতি সংগীত শিল্পী আলাউদ্দিন তাহের, চট্টগ্রাম সাউন্ড সিস্টেম ব্যবসায়ী কল্যাণ সংস্থার সভাপতি কাজী রবিউল হোসেন ও চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক এড. কামরুল আযম চৌধুরী টিপু।

এসময় আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার সভাপতি, প্রবীর দত্ত সাজু, চট্টগ্রাম সাউন্ড সিস্টেম ব্যবসায়ী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক টিসু পালিত, চট্টগ্রাম মহানগর আলোকসজ্জা ব্যবসায়ী সমিতির সভাপতি সুশান্ত দত্ত, শাহাদাত হোসেন, মোঃ রেজা সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.