কক্সবাজারে ফের ইয়াবা লুটের ঘটনায় শ্রমিকলীগ নেতাসহ আটক ২


কক্সবাজারের বাংলাবাজার এলাকায় প্রায় এক লাখ পিচ ইয়াবা ট্যাবলেট লুটের ঘটনায় জড়িত সন্দেহে জেলা শ্রমিকলীগের এক নেতাসহ দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশ। আটকরা হলেন, বাংলাবাজার এলাকার মো. হোসেনের ছেলে শাহাজাহান ও একই এলাকার নুরুল হকের ছেলে খোরশেদুল হক।

খোরশেদ কক্সবাজার জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক (১ নাম্বার) এবং ঝিলংজা ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ জুলাই) গভীররাত থেকে সকাল ১০ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবির বলেন, ইয়াবা লুটের সংবাদের সূত্র ধরে বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে এই দুইজনকে প্রাথমিকভাবে আটক করা হয়েছে। এবিষয়ে আরো যাচাই বাছাই চলছে। যাচাই বাছাই শেষে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, বাংলাবাজার ও পিএমখালী এলাকা কেন্দ্রিক একটি ইয়াবা সিন্ডিকেট রয়েছে। ওই সিন্ডিকেটের দুই সদস্য পিএমখালী এলাকার করিম ও উখিয়া কোটবাজার এলাকার হেলাল সোমবার (২৭ জুলাই) সকাল ১১ টার দিকে বাংলাবাজার ষ্টেশনে আসে। এসময় তাদের কাছে একটি পলিথিনে প্রায় ১ লাখ পিচ ইয়াবা ট্যাবলেটও ছিল। ইয়াবা ট্যাবলেটের বিষয়টি নিশ্চিত হয়ে বাংলাবাজার এলাকার খোরশেদুল হক, দালাল বশির, জাহাঙ্গীর আলম ও শাহাজাহানের নেতৃত্বে ওই দুইজনকে হামলা চালিয়ে ইয়াবা গুলো ছিনিয়ে নেন। এরপর কৌশলে পালিয়ে যেতে সহযোগিতা করা হয় হেলাল ও করিমকে।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.