টেকনাফে গোলাগুলিতে ৪ জন নিহত


কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকায় মাদক কারবারীদের দুই গ্রুপের গোলাগুলিতে চারজন মাদক কারবারী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

নিহত মাদক কারবারীরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালীর বাসিন্দা আব্দুস সালামে এর পুত্র নাছির (২৩), টেকনাফ সদর ইউনিয়নের পূর্ব মহেষখালীয়া পাড়ার বাসিন্দা মৃত হাকিম মিয়ার পুত্র আনোয়ার (২৪), হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘড়িয়া পাড়ার বাসিন্দা মৃত নূর মোহাম্মদ এর পুত্র ইসমাইল (২৫), হোয়াইক্যং ইউনিয়নের আমতলীর বাসিন্দা আব্দুল মালেকের পুত্র আনোয়ার হোসেন (২২)।

এই সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি প্রদীপ কুমার দাশ।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোররাত চারটার দিকে টেকনাফ হোয়াইক্যং এর পশ্চিম সাতঘরিয়া পাড়া এলাকায় দুই দল মাদক কারবারীদের মধ্যে ইয়াবার লেনদেন নিয়ে গোলাগুলির ঘটনা ঘটে।এমন খবরে ভিত্তিতে টেকনাফ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।পুলিশও নিজেদের আত্বরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে।একপর্যায়ে গুলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে দুইটি দেশীয় তৈরি এলজি অস্ত্র, ৮ রাউন্ড গুলি ও ৫০ হাজার ইয়াবা সহ চারজন গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।পরে গুলিবিদ্ধ ব্যক্তিদের টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চার জনকেই মৃত ঘোষনা করে।

প্রদীপ কুমার দাশ বলেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে মাদক পাচার জিরো ট্রলারেন্স নিয়ে আসার জন্য মাদক ব্যবসায় জড়িত অপরাধী যত বড় প্রভাবশালী ব্যক্তি হোক না কেন ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ পুলিশের চলমান এই যুদ্ধ থেকে কেউ রেহাই পাবেনা।


আরও পড়ুন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.